কোহলির সঙ্গে গোপনে ঘনিষ্ঠতা সচিন কন্যার

কোহলির সঙ্গে গোপনে ঘনিষ্ঠতা সচিন কন্যার

বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খাচ্ছেন শচিন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার৷ সম্পর্ক অনেক দূর পর্যন্ত গড়িয়েছে৷ গোপনে ঘনিষ্ঠতাও বেড়েছে দু’জনের মধ্যে৷ ভারতীয় মিডিয়ায় বেশ ফলাও করেই প্রচার হচ্ছে তাদের প্রেমকাহিনী।

ভারতের সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যানের কন্যা তিনি। ছোটবেলা থেকেই তাই লাইম লাইটের ঝলকানির মধ্যেই বড় হয়েছে। শচিন এবং অঞ্জলির একমাত্র মেয়ে সারার ফ্যাশন সেন্স থেকে বয়ফ্রেন্ড—সবই খবরের কাগজের পাতায় রীতিমতো আলোচিত। বাবা শচিনের পাশে সারাও উজ্জ্বল। সোশ্যাল মিডিয়া থেকে গ্ল্যামার ওয়ার্ল্ড সবক্ষেত্রেই যথেষ্ট সাবলীল সারা। বলা যায়, দেশের জনপ্রিয় স্টারকিডদের মধ্যে অন্যতম তিনি। ইতিমধ্যেই ফেসবুকে নিজের ফ্যানক্লাব তৈরি হয়েছে সারার।

সারার জন্ম ১৯৯৭ সালের ১২ অক্টোবর। গ্ল্যামার ওয়ার্ল্ডে ইতিমধ্যেই নিজের ফ্যাশন সচেতনতা নিয়ে যথেষ্ট পরিচিত শচিন-কন্যা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে সারা টেন্ডুলকারের। আমির খানের ‘দিল্লি বেলি’র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে অঞ্জলি আর সারাকে দেখতে পাওয়ার পর থেকেই সারার বলি-ডেবিউ নিয়ে সরগরম হয় মিডিয়া। চাউর হয়েছিল-শহীদ কাপুরের বিপরীতেই প্রথম বড় পর্দায় মুখ দেখাবেন সারা।

বয়স মাত্র ১৭ হলে কী হবে এরই মধ্যে তার লাভ-লাইফ নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচিত তিনি। টিভি অভিনেতা হিমাংশু কোহালির সঙ্গে জমিয়ে প্রেমের কাহিনীও আছে বাতাসে। তবে এই সম্পর্কের কথা কখনোই স্বীকার করেননি তিনি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট