স্টুডিওয় তর্কে জড়ালেন দুই সংবাদ সঞ্চালক! দেখুন ভাইরাল ভিডিও

স্টুডিওয় তর্কে জড়ালেন দুই সংবাদ সঞ্চালক! দেখুন ভাইরাল ভিডিও

একটি নিউজ চ্যানেলের সেট। স্টুডিওয় ক্যামেরার সামনে বসে এক মহিলা ও এক পুরুষ সঞ্চালক। আচমকা বিবাদ বাধল দুজনের মধ্যে।

নিউজ চ্যানেলের ওই পুরুষ সঞ্চালক বলে উঠলেন, “কী করে এর সঙ্গে বুলেটিনে কাজ করব?” স্টুডিওর ভেতর থেকে কাউকে প্রশ্ন করতে শোনা গেল, “কেন কী হয়েছে?” উত্তরে পুরুষ সঞ্চালক বললেন, “ও বলছে, আমার সঙ্গে কথাই বোলো না তুমি।” এ বার মহিলা সঞ্চালককে উদ্দেশ করে বললেন, “তোমার যদি কোনও ব্যক্তিগত বিষয় থাকে, তা হলে সেগুলো আমার সঙ্গে আলোচনা কোরো না।” এ বার নিউজ রুমের  মহিলা সঞ্চালককে বলতে শোনা গেল। তিনি তাঁর সহকর্মীকে বললেন, “ভদ্র ভাবে কথা বলো।” এ কথায় আরও চটে ওঠেন ওই পুরুষ সঞ্চালক। গলা চড়িয়ে তিনি তাঁর সহকর্মীকে বলেন, “কোথায় অভদ্র ভাবে কথা বললাম আমি!”

এ দিকে সমানে দুই সঞ্চালককে বিবাদ থামাতে অনুরোধ করে যাচ্ছেন। কারণ, গোটা ঝামেলাটাই তখন অন এয়ারে! নির্ধারিত সময়ে অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে নিয়ম মেনেই। এ দিকে দুই সঞ্চালকের বিবাদ তো থামতেই চায় না! পুরুষ সহকর্মীর চেঁচামিচিতে বিরক্ত হয়ে তাঁকে চাপা স্বরে ‘জাহিল’ বা অশিক্ষিত বলতে শোনা যায় ওই মহিলা সঞ্চালককে। এ কথায় আরও তেলে-বেগুনে জ্বলে ওঠেন তাঁর পুরুষ সহকর্মীটি। কিন্তু হঠাত্ খেয়াল হতেই পুরুষ সঞ্চালক শো-এর পরিচালকের কাছে জানতে চান, গোটা বিষয়টা কী ‘গ্র্যাব’ হচ্ছে? অর্থাত্, তাঁদের ঝামেলার ঘটনা কী রেকর্ড হচ্ছে? উত্তরে ‘হ্যাঁ’ ছাড়া তো আর অন্য কিছু বলার উপায় ছিল না! এর পরই দু’জনে চুপ করে যান। কিন্তু তত ক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে।

দেখুন ভিডিও:

গোটা ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহৌরের একটি নিউজ চ্যানেল ‘সিটি ৪২’-এর স্টুডিওয়। ২৪ ফেব্রুয়ারি রাতে এই ঘটনার ভিডিও ফুটেজটি ফেসবুকে পোস্ট করে মিডিয়া লাইভ। তার পর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই সাড়ে ৪ লক্ষেরও বেশি ভিউ জমা হয়েছে এটির খাতায়। শেয়ার হয়েছে প্রায় ৮ হাজার। সংখ্যা এখনও বেড়েই চলেছে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট