ফরিদপুরে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফরিদপুরে আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফরিদপুরের সালথা উপজেলায় আওয়ামী লীগ নেতা তিহার উদ্দিন মাতবরকে (৬০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার ছোট ভাই শহিদ মাতুব্বরও আহত হয়েছেন।

শুক্রবার সাড়ে ৮টার দিকে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বিনোকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মো. তিহার উদ্দিন মাতবরের বাড়ি সালথা উপজেলার গট্রি ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামে। তিনি সালথা উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং তার ভাই শাহিদ মাতুব্বর সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউপি সদস্য।

সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া জানান, শুক্রবার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ফিরোজ খানের বাড়িতে ইফতার মাহফিল ছিল। ওই মাহফিলে সংসদ উপনেতা সাজেদা চৌধুরীও উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিল শেষে সঙ্গি সহিদ মাতবরকে নিয়ে অটোরিকশায় নিজ গ্রাম লক্ষণদিয়ায় ফিরছিলেন তিহার উদ্দিন। পথিমধ্যে তারা বিনোকদিয়া গ্রামে সাবেক চেয়ারম্যান মসিউর রহমানের বাড়ির নিকট পৌঁছালে দুর্বৃত্তরা হামলা চালিয়ে এলোপাথাড়ি কুপিয়ে উভয়কে জখম করে। এতে ঘটনাস্থলেই তিহার উদ্দিন মাতবর মারা যান।

এ ব্যাপারে নগরকান্দা থানার ওসি মো. আফসার উদ্দিন জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এলাকায় বর্তমানে শান্ত রয়েছে।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক