ইংল্যান্ড আসবে, আশাবাদী পাপন

ইংল্যান্ড আসবে, আশাবাদী পাপন

গুলশান হামলায় ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসা পাপন আশাবাদী ইংল্যান্ড বাংলাদেশ সফরে আসবে।

তিন বলেন, আমরা ইংল্যান্ডকে সর্বোচ্ছ নিরাপত্তা দেব। নিরাপত্তার সর্বোচ্ছ নিশ্চয়তা পেলে ইংল্যান্ড আসতে বাঁধা কোথায় প্রশ্ন করেন তিনি? সিরিজের ব্যাপারে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক মুখমাত্র জানিয়েছেন, নিরাপত্তা ব্যবস্থা নিবিড় পর্যবেক্ষণে রেখেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তারা।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অবশ্য ইসিবির এমন প্রতিক্রিয়াকে স্বাভাবিকভাবেই দেখছেন। তিনি বলেছেন, ইংল্যান্ডের প্রতিক্রিয়া দেখেছি। আমরা যদি ওদের জায়গায় থাকতাম একই কাজ করতাম। এখানে গুরুত্বপূর্ণ দুটি বিষয় আছে। প্যারিসে যে আক্রমণ হয়েছে তারপরও কিন্তু খেলা বন্ধ হয়ে যায়নি। খেলা তার নিজস্ব গতিতেই চলবে। এছাড়া ইংল্যান্ড সিরিজ হতে এখনও তিন মাস বাকি। এই দীর্ঘ সময়ে বাংলাদেশে এমন পরিস্থিতি থাকবে না।

গত শুক্রবার রাতে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় ১৭জন বিদেশি নাগরিকসহ মোট ২০ জন বেসামরিক মানুষ নিহত হন। এছাড়া উদ্ধার অভিযানের আগে প্রাণ হারান পুলিশের দুই কর্মকর্তা।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট