বিটিভিতে ঈদের পরদিন ‘ইত্যাদি’

বিটিভিতে ঈদের পরদিন ‘ইত্যাদি’

বরাবরের ন্যায় এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ দিতে থাকছে হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

এবারের অনুষ্ঠানটিও বরাবরের মতো শুরু করা হয়েছে ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’ গানটি দিয়ে।

এবারের আয়োজনের যোগ হচ্ছে ৪ মিনিটের নাটকের একটি বিশেষ পর্ব। ব্যতিক্রমী এই নাটকে অভিনয় করেছেন অভিনেতা ও পরিচালক শহীদুজ্জামান সেলিম, মীর সাব্বির এবং মডেল-অভিনেতা ইমন এবং একটি বিশেষ চরিত্রে জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর।

এবারও ঈদ ‘ইত্যাদি’তে থাকছে একটি দেশাত্মবোধক গান যা গেয়েছেন প্রখ্যাত শিল্পী এ্যান্ড্রু কিশোর। এছাড়া একটি ভিন্ন আঙ্গিকের নাচে অংশ নিয়েছেন বিনোদন অঙ্গনের চার তারকা চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, মডেল অভিনেতা নোবেল ও অভিনেত্রী অপি করিম। তাদের সঙ্গে রয়েছেন প্রায় অর্ধশত নৃত্যশিল্পী।

বরাবরের মতো বিদেশিদের নিয়ে এবারও রয়েছে একটি ব্যতিক্রমী আয়োজন। আর রয়েছে ব্যাপক আয়োজনে বিষয়ভিত্তিক দলীয় সংগীত। এবার শিল্পী মমতাজকে দেখা যাবে দর্শক পর্বে চার নির্বাচিত দর্শকের সঙ্গে। তবে এবার ইত্যাদির দর্শকরা তাকে দেখবেন ভিন্নরূপে। গান নয়, অভিনয়ে।

ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার বিড়ম্বনা এবং টেলিভিশনের মতো আমাদের দৈনন্দিন জীবনে রিমোটের প্রয়োজনীয়তা নিয়ে দুটি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা থাকছে অনুষ্ঠানে। এরমধ্যে একটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা চঞ্চল চৌধুরী আর একটিতে অভিনেতা সাইদ বাবু। সঙ্গে আরো অভিনয় করেছেন আবদুল আজিজ, কাজী আসাদ, সুব্রত, রতন খান, রকিবুল আলম ও মুকুল সিরাজসহ আরো অনেকে।

এছাড়াও রয়েছে চার দৃষ্টি প্রতিবন্ধী বোনের ঈদ উদযাপন নিয়ে একটি বিশেষ প্রতিবেদন। আর নিয়মিত মামা-ভাগ্নে, নানী-নাতি পর্বতো থাকছেই তার পাশাপাশি ঈদকে ঘিরে রয়েছে ডজনখানেক বিদ্রুপাত্মক রসালো নাট্যাংশ।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, আর এটি স্পন্সর করেছে কেয়া কস্‌মেটিকস্‌ লিমিটেড। ঈদের পরদিন রাত ১০টা ১০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার করা হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট