রাজধানীর সূত্রাপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাজধানীর সূত্রাপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাজধানীর সূত্রাপুর থানা এলাকায় রাজিব হাসান (৩০) নামে এক যুবলীগ নেতাকে অজ্ঞাত দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। শুক্রবার রাতে সূত্রাপুরের ধোলাইপারের ৬, রোকনপুরের একটি রাস্তা থেকে তার গুলিবিদ্ধ লাশ পুলিশ উদ্ধার করে। তার পিঠে তিনটি গুলির চিহ্ন রয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রাজীব হাসান ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উপ-অর্থ সম্পাদক বলে জানিয়েছেন তাঁর স্বজনরা।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে গুলিবিদ্ধ রাজীব হাসানকে সেখানে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা তাঁকে মৃত ঘোষণা করেন। রাজীবের শরীরে তিনটি গুলির ক্ষতচিহ্ন দেখা গেছে।

জানা গেছে, রোকনপুরে রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় রাজিবকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সূত্রাপুর থানার ওসি তপন সাহা জানান, কীভাবে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। তার বাসা যাত্রাবাড়ী থানার ভাঙা প্রেস এলাকায়। তিনি যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের একটি পদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

এদিকে স্বজন সূত্রে জানা গেছে, রাজিব হাসান যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের উপ-অর্থ সম্পাদক ছিলেন। হত্যার কারণ জানা যায়নি।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক