দেশ টিভিতে ‘সর্বনাম লাইভ’

দেশ টিভিতে ‘সর্বনাম লাইভ’

আগামী ১৫ জুলাই, শুক্রবার বেসরকারী টেলিভিশন চ্যানেল দেশ টিভিতে রাত ১১:৪৫ মিনিটে একটি মিউজিকাল শো-তে অংশ নেবেন এ সময়ের ব্যতিক্রমী ও জনপ্রিয় ব্যান্ড দল “সর্বনাম”। সরাসরি সম্প্রচার হতে যাওয়া শো-টিতে গান গাওয়ার পাশাপাশি গ্রহন করা হবে দর্শকদের টেলিফোন কলও।

ব্যান্ডটির অন্যতম সদস্য ভোকালিষ্ট হাসনাত রিপন জানান, ‘আগামী ১৫ জুলাই আমাদের ভক্ত-শ্রোতাদের কে তাদের প্রিয় গানগুলো শোনাতে পারব, এটা আমাদের জন্য অনেক আনন্দের। প্রত্যেককে অনুরোধ করছি শো-টি দেখার।’

তিনি আরও জানান, ‘২০১২ তে প্রতিষ্ঠিত হওয়া  ‘সর্বনাম’ মূলত ফোক ফিউশন দিয়ে শুরু করলেও সর্বনাম সর্বধরনের ভাল গানই করতে চায়।’

সর্বনামের গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো ‘কই যাওরে পদ্মার ঢেউ আমার কথা লইয়া যাওরে’, ‘উড়াল দেরে মন চল হাওয়ার টানে’, ‘দেখা কি আর হবে দেখা তারও সনে’, ‘চোখের জলে বৃষ্টি ঝড়ে বন্ধু তুমি না আসিলে’, ‘এক খেও সুতা কাটব দামাদের গামছা বোনাব’, ‘আমি লইয়া বন্ধের নাম অকুলে চলিলাম’। সবগুলো গানেরই কম্পোজিশন রিফাত আহমেদ নোবেল এর করা।

13619900_10209625961833456_8035658993403407343_n

টিম ‘সর্বনাম’

ব্যান্ডটির লাইনআপে রয়েছেন রিফাত আহমেদ নোবেল (গিটার ও রিদম), হাসনাত রিপন (ভোকাল), আসাদুজ্জামান সুমন (ভোকাল ও প্রডাকশন ম্যানেজার), ভাষা (ভোকাল), গোপি (মেন্ডোলিন), রেজা (বাশি ও ভোকাল) ও মিথুন (রিদম)।

ছবিঃ ফরহাদ হামিদ

সম্পর্কিত সংবাদ
মোঃ আলতামিশ নাবিল