অবশেষে জামিন পেলেন সালমান

অবশেষে জামিন পেলেন সালমান

হরিণ শিকার মামলায় জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। শনিবার দুপুর ৩টার পর সালমান খানের জামিনের আবেদনের রায় দেন ভারতের আদালত। ৫০,০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন তিনি। আজই তাকে জেল থেকে ছেড়ে দেয়া হতে পারে।

এর আগে গত বৃহস্পতিবার সালমান খানকে ৫ বছরের কারাদণ্ডের আদেশ দেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের একটি আদালত।

এদিকে আজকের শুনানিতে ফের জামিনের স্বপক্ষে যুক্তিখণ্ডন করেন সালমানের আইনজীবী। পাল্টা যুক্তিতে উত্তাপ বাড়ান বিষ্ণোই সমাজের আইনজীবীও। অন্যদিকে বিচারকের বদলি হয়ে যাওয়ায় জামিন মঞ্জুর করাতে মরিয়া হয়ে ওঠেন সালমানের আইনজীবীরা।

সকালে শুনানির পর প্রাথমিকভাবে দুপুর ২টার পর রায় দেবেন বলে জানিয়েছিলেন বিচারক। মধ্যাহ্নভোজ শেষে বিচারক জানান,  দুপুর ৩টায় রায় ঘোষণা করবেন আদালত।

এর আগে শনিবার সকাল ১০টা ৩০ মিনিটে যোধপুর আদালতে শুরু হয় হরিণ শিকার মামলায় দোষী সালমান খানের জামিনের আদালতের দ্বিতীয় দিনের বিচারপর্ব।

মামলার নথিতে বলা হয়,  ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ছবির শুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। ওই সময় তার সঙ্গে ছিলেন সাইফ আলী খান, নীলম, টাবু ও সোনালী বেন্দ্রে।

বৃহস্পতিবার রায়ের পর যোধপুর কেন্দ্রীয় কারাগারে রাখা হয় সালমানকে। এ সময় তার কয়েদি নম্বর ছিল ১০৬। বৃহস্পতি ও শুক্রবার রাত জেলেই কাটাতে হয় এই সুপারস্টারকে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট