কার জন্য এই সাজ?

কার জন্য এই সাজ?

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিটি পরিচালনা করছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। ছবিতে শাহরুখকে এক বামনের চরিত্রে দেখা যাবে। আর ক্যাটরিনা অভিনয় করেছেন মদে আসক্ত এক অভিনেত্রীর ভূমিকায়। এখানে আরও আছেন আনুশকা শর্মা। তবে তার চরিত্রটি এখনো ধোঁয়াশার মধ্যে রেখেছেন পরিচালক ও প্রযোজক।

आज 4 ज़ीरो 📷 by @aanandlrai ♥️

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

এর আগে ২০১২ সালে ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে একসঙ্গে পর্দায় ধরা দিয়েছিলেন শাহরুখ, ক্যাটরিনা ও আনুশকা ত্রয়ী। সেটি ছিল প্রয়াত পরিচালক যশ চোপড়া পরিচালিত শেষ চলচ্চিত্র। এর অর্ধযুগ পর ‘জিরো’ ছবির জন্য আবারো একসঙ্গে হাজির হচ্ছেন তারা।

‘জিরো’র সেট থেকে নববধূর সাজে ক্যাটরিনা কাইফ নিজের একটি ছবি শেয়ার করেছেন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। ছবিটি প্রকাশের পরেই অভিনেত্রীর ভক্তদের মধ্যে কৌতুহল তৈরি হয়েছে। মুহূর্তের মধ্যে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে ছবিগুলো।

তারপর ক্যাটরিনা নিজেই তার ইন্সটাগ্রামে শেয়ার করেন অন্য একটি ছবি। ক্যাপশনে তিনি লিখেছেন, “আজ ‘জিরো’র জন্য। ছবিটি তুলেছেন আনন্দ এল রাই।” ছবিতে দেখা যায়, বাঙালি বধূর সাজে লাল-সোনালি কাঞ্জিভরম শাড়ি আর সোনার অলংকার পরে রয়েছেন এই বলিউড অভিনেত্রী। হিন্দুস্তান টাইমস জানায়, আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমার শুটিংয়ে ক্যাটরিনাকে এই সাজেই দেখা যাবে। চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট