মেসিকে দেখে নেইমাররে যত ভয়!

মেসিকে দেখে নেইমাররে যত ভয়!

বিশাল অঙ্কের চুক্তি। স্যান্তোস থেকে সোজা বার্সেলোনা এসেছিলেন। ইউরোপের সেরা ক্লাবে তাঁর সতীর্থ হিসেবে খেলবেন লিওনেল মেসি। টেনশন হওয়ার জন্য শুধু এটাই কি যথেষ্ট নয়! এতদিনে স্বীকার করলেন নেইমার। প্রথম দিন বার্সেলোনার ড্রেসিংরুমে ঢুকে খুব ঘাবড়ে যান তিনি। মেসি, জাভি, ইনিয়েস্তাদের দেখে নার্ভাস হয়ে পড়েন নেইমার।

২০১৩ সালে স্যান্তোস থেকে বার্সেলোনা যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান ফুটবলার। প্রথম দিনের অভিজ্ঞতা সম্পর্কে নেইমার বলেন, “প্রথমবার বার্সেলোনার হয়ে নামার আগে মেসি ও অন্যদের দেখে ভয় পেয়েছিলাম। ড্রেসিংরুমে গিয়ে দেখি, মেসি, ইনিয়েস্তা, জাভি, জেরার্ড পিকে ও ড্যানিয়েল আলভেস বসে আছেন। প্রত্যেকেই আমার আদর্শ। মনে হচ্ছিল, প্লে স্টেশনে খেলছি। প্রথম শুরু করা খুব কঠিন ছিল।”

প্রথম ব্রাজিল থেকে স্পেন এসেছিলেন। নতুন জায়গা, বয়সও কম। কীভাবে কী করে উঠবেন, বুঝতেই পারেননি নেইমার। জাতীয় দলের সতীর্থ ছিলেন একমাত্র ড্যানিয়েল আলভেস। ক্যাম্প ন্যুতে প্রথম ধাক্কাটা সামলে দিয়েছিলেন আলভেস। নেইমার বলেন, “ওখানে যাওয়ার পরে, আমাকে প্রথমবার সাহায্য করেন ড্যানিয়েল আলভেস। আমি এখন যা, তা ওর জন্যই। ওই সময়ে ড্যানি আমার জন্য অনেক সময় দিয়েছে।”

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট