এবার পাকিস্তানি মডেলের প্রেমে রণবীর

এবার পাকিস্তানি মডেলের প্রেমে রণবীর

দেশ ছেড়ে এবার বিদেশীনির প্রেমে মজেছেন বলিউড হিরো রণবীর কাপুর। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের পর এবার পাকিস্তানি মডেল মাওরা হোকেনের প্রেমে পড়েছেন তিনি। এমনই খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমের।

খবরে বলা হয়, `সনম তেরি কসম` সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় মাওরার। তবে প্রথম ছবি বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। বক্স অফিস মাতাতে না পাড়লেও অনেকের হৃদয়েই জায়গা করে নিয়েছেন মাওরা। আর এই তালিকায় রয়েছেন রণবীর কাপুর।

বলিউডে কেরিয়ার গড়তে পাকিস্তান থেকে এসেছেন মডেল মাওরা হোকেন। গুঞ্জন রয়েছে, `সনম তেরি কসম` মুক্তির আগে থেকেই মাওরার সঙ্গে আলাপ ছিল রণবীরের৷

মুম্বাইয়ের নানা নাইট ক্লাবে মাওরার সঙ্গে নাকি দেখাও গিয়েছিল রণবীরকে৷ তবে রণবীরকে নিয়ে মাওরা গুঞ্জনটা রটল, এক ভিডিও মেসেজের পর থেকেই৷ `সনম তেরি কসম` মুক্তি পাওয়ার পর পরই রণবীর মাওরাকে একটা ভিডিও মেসেজ পাঠান, সেখানে রণবীর, মাওরাকে ফ্লাইয়িং চুমু খেয়ে নাকি বলেন, মাওরা তুমি খুব সুন্দর! সেই ভিডিওর পর থেকেই মোটামুটি দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।

প্রসঙ্গত, রণবীর কাপুর দীর্ঘদিন প্রেম করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে। দীপিকার সঙ্গে ব্রেকআপের পর নতুন করে প্রেম শুরু করেন আরেক বলিকন্যা ক্যাটরিনা কাইফের সঙ্গে। কিছুদিন আগে ক্যাটরিনার সঙ্গেও ছাড়াছাড়ি হয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট