ড্রয়ের বৃত্তেই বন্দি পিএসজি

ড্রয়ের বৃত্তেই বন্দি পিএসজি

লিগ ওয়ানে টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট খেয়েছে প্যারিস সেন্ট-জার্মেই (পিএসজি)। দুবার এগিয়ে গিয়েও এমিয়েনসের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে উনাই এমেরির দল।

প্রতিপক্ষের মাঠে শুক্রবার শুরু থেকেই ছন্দহীন ছিল পিএসজি। তবে সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নিজেদের গুছিয়ে নেয়ার চেষ্টা করেছিল এমেরির শিষ্যরা। তার ফল হিসেবে ২৮তম মিনিটে এডিসন কাভানি নৈপুণ্যে এগিয়ে যায় দলটি। হাভিয়ের পাস্তোরের পাস ধরে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন কাভানি।

বিরতির আগে ভাগ্য ভাল হলে আরও দুটি গোদের দেখা পেতে পিএসজি। কিন্তু প্রতিপক্ষের গোলবারের কাছ থেকে জিওভানি লো সেলসোর লক্ষ্যভ্রষ্ট শট নেন। এরপর অ্যাঙ্গেল ডি মারিয়াও হন ব্যর্থ। উল্টো ৪৭তম মিনিটে গোল হজম করে পিএসজি। নীচু শটে লক্ষ্যভেদ করেন তিয়েমোকো কোনাতে।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে এগিয়ে যেতে দারুণ খেলে পিএসজি। ৬৪তম মিনিটে এর সুফল পায় দলটি। থিয়াগো মোত্তার বাড়ানো বল ধরে ডি-বক্সের বাইরে থেকে উঁচু শটে গোলটি করেন ক্রিস্তোফা এনকুঙ্কু। তবে ৮০তম মিনিটে কোত দি ভোয়ার ফরোয়ার্ড কোনাতের গোলে সমতায় ফিরে স্বাগতিকরা। তাতে জয়ের স্বপ্ন শেষ হয়ে যায় পিএসজির। যে কারণে পয়েন্ট ভাগাভাগিতে সন্তুষ্ট থাকতে হয়েছে এমেরির শিষ্যদের।

এ ড্রয়ে ৩৬ ম্যাচে ২৯ জয়ে ৯২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পিএসজি।

https://www.youtube.com/watch?v=JP9Fwg93Anw

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট