বায়োস্কোপ ব্লগের দর্শকদের ভোটে সেরা স্বল্পদৈর্ঘ্য “মোমেন্টস”

বায়োস্কোপ ব্লগের দর্শকদের ভোটে সেরা স্বল্পদৈর্ঘ্য “মোমেন্টস”

দর্শক ভোটে ২০১৬ সালের জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মধ্যে সেরা নির্বাচিত হয়েছে “মোমেন্টস”। বর্তমান সময়ে আলোচিত নির্মাতাদের নির্মিত কমেডি, রোমান্টিক ও ড্রামা নির্ভর স্বল্পদৈর্ঘ্যগুলোর সাথে প্রতিযোগিতা করে দর্শকের ভোটে সেরা স্বল্পদৈর্ঘ্য নির্বাচিত হয়েছে স্বল্পদৈর্ঘ্যটি। আর এই ভোটিংটি করেছে জনপ্রিয় ফিল্ম ব্লগ “বায়োস্কোপ”।

গত ২৯ মার্চ অনলাইনে প্রকাশ পায় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা টাইগার মিডিয়ার প্রথম শর্টফিল্ম ‘মোমেন্টস’। স্যাড রোম্যান্টিক গল্পে নির্মিত মোমেন্টস-এ অভিনয় করেছেন ‘ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প’ ও বাংলালিংকের কিছু জনপ্রিয় বিজ্ঞাপনের মাধ্যমে পরিচিতি পাওয়া ফারহান আহমেদ জোভান। তার সাথে আছেন নবাগতা অনামিকা সরকার।

ভিকি জাহেদের রচনা ও পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মান করেছে প্রোডাকশন হাউজ “মোশন ভাস্কর”। চিত্রগ্রাহক হিসেবে আছেন বিদ্রোহী দীপন ও সম্পাদনায় ষাইফ রাসেল। ছবিটি সম্পর্কে পরিচালক ভিকি জানান,“Love, as if there is no tomorrow” – ট্যাগ লাইনের এই শর্টফিল্মে ভালবাসার ক্ষুদ্র ক্ষুদ্র মুহূর্তের গভীরতা তুলে ধরা হয়েছে।’

২৯ মার্চ মুক্তির পর থেকে শর্টফিল্মটি অনলাইনে ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে। এখন পর্যন্ত শর্টফিল্মটি ফেসবুক–ইউটিউবসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে ৫০ লাখেরও বেশি মানুষ দেখেছে। এছাড়াও ফেসবুকের আরো বহু প্লাটফর্মে শর্টফিল্মটি দেখেছে লক্ষাধিক মানুষ।

টাইগার মিডিয়ার ব্যানারে নির্মিত শর্ট ফিল্মস ‘মোমেন্টস’ এর পরে দর্শক ভোটে সেরা ১০ এর মধ্যে যে সব স্বল্পদৈর্ঘ্যগুলো আছে সেগুলো হল- শোনো, ইতি হৃদয়, ফিলিংস, অভিমান, অ্যারেঞ্জড ম্যারেজ, ফেরা, বিসর্জন,. লাভ অর নট ও পিছুটান।

সম্পর্কিত সংবাদ
রুবেল