যুক্তরাষ্ট্রে আবারো গুলি করে ৩ পুলিশকে হত্যা

যুক্তরাষ্ট্রে আবারো গুলি করে ৩ পুলিশকে হত্যা

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানা অঙ্গরাজ্যে এক বন্দুকধারীর গুলিতে তিন পুলিশ কর্মকর্তা নিহত এবং কয়েকজন আহত হয়েছেন। লুইজিয়ানার রাজধানী ব্যাটন রুজ শহরে পুলিশ সদর দফতরের কাছেই এ হত্যাকাণ্ড ঘটে। এনবিসি-কে দেয়া এক সাাৎকারে তিন পুলিশ কর্মকর্তা নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শহরের মেয়র কিপ হোল্ডেন। বিবিসি।

কতজন পুলিশ কর্মকর্তা আহত এবং হাসপাতালে ভর্তি আছেন তা নিশ্চিত করে জানাতে পারেননি তিনি। তবে সাত পুলিশ কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন বলে অসমর্থিত একটি সূত্রে জানা গেছে।

প্রত্যদর্শী একজন জানান, কালো কাপড় পরিহিত এক ব্যক্তি আকস্মিক একটি সার্ভিস স্টেশন ও একটি কনভেনিয়েন্স স্টোরে গুলিবর্ষণ শুরু করে। এর পর পুলিশ বন্দুকধারীকে গুলি করে হত্যা করে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করা হয়েছে। আরো দু’জন বন্দুকধারীর খোঁজে এখন অনুসন্ধান শুরু হয়েছে। পুরো এলাকাটি ঘিরে রাখা হয়েছে।

দুই সপ্তাহ আগেই এ শহরে অ্যাল্টন স্টার্লিং নামে এক কৃষ্ণাঙ্গ ব্যক্তিকে পুলিশ ধরে মাটিতে ফেলে দেয়ার পর তাকে গুলি করে হত্যা করে। সর্বশেষ এ ঘটনার পর ব্যাটন রুজের মেয়র কিপ হোল্ডেন সবাইকে শান্ত থাকার এবং নিহতদের জন্য প্রার্থনা করার আহবান জানান।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট