ইতিহাস গড়বে শুভর ‘মৃত্যুপুরী’

ইতিহাস গড়বে শুভর ‘মৃত্যুপুরী’

ঢালিউডের এ সময়ের হার্টথ্রুব চিত্রনায়ক আরিফিন শুভ। দাপটে চরিত্রেই যাকে বেশি মানায়, রোমান্টিক চরিত্রেও তিনি দারুন ভাবে মিশে যান। বডিফিটনেস, ড্যান্স, অ্যাকশান সব মিলিয়ে দর্শক চাহিদার এক গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান করছেন তিনি। এই পর্যন্ত তার ৮ টি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তি প্রাপ্ত ছবিগুলো দর্শক মহলে বেশ আলোচিত ও প্রশংশিত হয়েছে।

ঢালিউডে ইতিহাস গড়তে আসছে জনপ্রিয় নায়ক আরিফিন শুভ’র নতুন সিনেমা ‘মৃত্যুপুরী’। বিগ বাজেটের এ ছবিটি আগামী কোরবানীর ঈদেই মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে অষ্ট্রেলিয়ার বিভিন্ন লোকশনে ছবিটির শ্যুটিং শেষ হয়েছে।

বিদেশ বাংলা এবং বাজ ফিল্মের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন জায়েদ রেজওয়ান। সম্প্রতি অনলাইনে ছবিটির একটি টিজার প্রকাশ করা হয়েছে। ১ মিনিট দৈর্ঘ্যের টিজারটিতে আরিফিন শুভকে বেশ দাপটে চরিত্রে দেখা গিয়েছে। দুর্দান্ত অ্যাকশন ঘরোনার এই ছবিটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন প্রসুন আজাদ।

ছবিটি অস্ট্রেলিয়ায় চিত্রায়ন করা হয়েছে। লোকেশন হিসেবে অস্ট্রেলিয়ার অনেক আকর্ষণীয় স্থান দেখা যাবে ‘মৃত্যুপুরী’তে— এমনটা আশা করা যায়। এর মধ্যে লংশটে দেখা যায় সিডনি অপেরা হাউস। আরেকটি দৃশ্যে দেখানো বাড়ির সঙ্গে মিল পাওয়া যায় টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল টু’তে ব্যবহৃত বাড়ির।

সম্পর্কিত সংবাদ
নিজস্ব প্রতিবেদক