সানির আইটেম গান পাকিস্তানে ঝুঁকিপূর্ণ!

সানির আইটেম গান পাকিস্তানে ঝুঁকিপূর্ণ!

শুধুমাত্র শাহরুখ খানের চমক দেখার জন্যই নয়। আপকামিং ছবি রইসে বলিউড অভিনেত্রী সানি লিওনের চমকে দেখার জন্যও আগ্রহী সকলেই। এমনকী এই প্রথমবার কিং খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। তবে পাকিস্তানে গানটির রিলিজ, ভাবাচ্ছে পরিচালক ও প্রযোজকদের।

৮০ দশকের ল্যায়লা ও ল্যায়লা গানটির রিমেক বানানো হয়েছে ছবিটিতে। সেই আইটেম গানেই শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সানি। সানির এই আইটেম গান কেমনভাবে নেবেন পাকিস্তানের মানুষ। তা নিয়েই চিন্তিত টিম রইস।

রইসের সঙ্গে যোগাযোগ রয়েছে পাকিস্তানের। এমনকী ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন পাকিস্তানের মাহিরা খান। তাই পাকিস্তান থেকে ছবিতে একটা ভালো আসার সম্ভাবনা আছে। সেখানে সানির আইটেম ডান্ন্স যদি কোনও সমস্যা তৈরি করে? তা নিয়েই ভাবছেন পরিচালক ও প্রযোজকরা।

ছবিটিতে সানির আইটেম গান দেখানোর কথা ছিল না আগে। প্রযোজকদের কথা অনুসারে পরে ছবিটিকে একটু বেশি মশালাদার করার জন্যই যোগ করা হয় গানটিকে।

ছবিতে ১৯৮০ সালে গুজরাতের চোরা মদ ব্যবসায়ীর ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। এর পাশাপাশি এক পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। আগামীবছর জানুয়ারিতে মুক্তি পাবে রইস।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট