সুইডেনের বিশ্বকাপ দল ঘোষণা, নেই ইব্রাহিমোভিচ

সুইডেনের বিশ্বকাপ দল ঘোষণা, নেই ইব্রাহিমোভিচ

রাশিয়া বিশ্বকাপের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে সুইডেন। মঙ্গলবার এই স্কোয়াড দেয় দেশটির ফুটবল ফেডারেশন।

২৩ সদস্যের এই দল থেকে বাদ পড়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ডিফেন্ডার ভিক্টর লিন্ডেলফ ও লিডস ইউনাইটেড সেন্টার ব্যাক পন্টাস জ্যানসন। তাদের জায়গায় দলে ডাক পেয়েছেন সোয়ানসি ডিফেন্ডার মার্টিন ওলসন এবং সেল্টিক ফুলব্যাক মিকায়েল লাস্টিং ও হালস সেবাস্তিয়ান। এদিকে, গুঞ্জন ছিল অবসর ভেঙ্গে রাশিয়া বিশ্বকাপে ফিরছেন সুইডিশ তারকা জ্লাতান ইব্রাইমোভিচ। তবে সে গুঞ্জনের পালে হাওয়া লাগেনি। তাকে বাইরে রেখেই দল ঘোষণা করেছে সুইডেন ফুটবল ফেডারেশন। আসন্ন রাশিয়া বিশ্বকাপে এফ গ্রুপে খেলবে সুইডেন।

তাদের গ্রুপ প্রতিপক্ষ বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি, মেক্সিকো এবং দক্ষিন কোরিয়া। ১৮ জুন নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে সুইডেন। আমাদের অধিকাংশ ফুটবলার বাছাইপর্ব খেলেছে। আমি সেই কম্বিনেশন ধরে রাখার চেষ্টা করেছি। কয়েক জন আছে সেই দলের বাইরে। সেক্ষেত্রে তাদের লিগের পারফরমেন্স বিবেচনা করা হয়েছে। আমরা যে দল ঘোষণা করেছি, তাতে আমি বেশ সন্তুষ্ট। আশা করছি বেশ ভালো কিছুই অপেক্ষা করছে রাশিয়ায়।

সুইডেনের বিশ্বকাপ দল

গোলরক্ষক:

কার্ল-জোহান জনসন, ক্রিস্টোফার নর্ডফেল্ডেট, রবিন ওলসেন।

ডিফেন্ডার:

লুডওইগ আগুস্টিনসন, পন্টাস জানসন, এমিল ক্রাফত, আন্দ্রেয়াস গ্রাঙ্কভিস্ট, ফিলিপ হেলান্ডার, মিকায়েল লুসটিগ, ভিক্টর লিন্ডেলফ, মার্টিন ওলসন।

মিডফিল্ডার:

ভিক্টর ক্লেসন, এমিল ফোর্সবের্গ, অসকার, জিমি ডার্মাজ, আলবিন একদাল, হিলজেমার্ক, সেবাস্টিয়ান লার্সন, মার্কাস রোহডেন, গুস্তাভ স্ভেনন।

ফরোয়ার্ড:

মার্কাস বের্গ, জন গুইডেত্তি, ইসাক কাইস থিলিন, ওলা টোইভোনেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট