দাবাং থ্রি -তে সোনাক্ষীর পরিবর্তে পরিণীতি  

দাবাং থ্রি -তে সোনাক্ষীর পরিবর্তে পরিণীতি  

সিনহার সঙ্গে নাকি সুসম্পর্ক নেই সালমান খানের। তাই দাবাং থ্রি থেকে বাদ পড়েছেন তিনি। শোনা যাচ্ছে এবার সোনাক্ষীর পরিবর্তে দাবাং-এর পরবর্তী সিকুয়েলে নাকি দেখা যাবে পরিণীতি চোপড়াকে।

আরবাজ খান প্রযোজিত দাবাং-এর দুটো ভাগেই রাজ্জোর ভূমিকায় দেখা গিয়েছিল সোনাক্ষীকে। কিন্তু এবার তাঁর পরিবর্তে পরিণীতিকে চরিত্রটির জন্য পছন্দ করছেন আরবাজই। তবে রাজ্জোর জন্য এখনও পর্যন্ত পরিণীতির সঙ্গে কথা বলেন নি কেউই।

এইদিকে শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে মনোমালিন্যের কারণেই নাকি দাবাং থেকে বাদ পড়েছেন সোনাক্ষী। ডলি কি ডোলি ছবিতে ডলির ভূমিকায় অভিনয় করার জন্য সোনাক্ষীকে বলেছিলেন সালমান। কিন্তু সেই ছবি করতে নাকচ করে দেন তিনি। এরপর ডলির চরিত্রে অভিনয় করতে দেখা যায় সোনম কাপুরকে।

তবে এর আগে সলমানের সঙ্গে খারাপ সম্পর্ক ছিল পরিণীতিরও। সাম্প্রতিক ছবি সুলতানে সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল পরিণীতির। কিন্তু, সালমান এই চরিত্রের জন্য  তাঁর প্রতি খুব একটা আস্থাভাজন না হওয়ায় ঝামেলার সূত্রপাত হয়। তবে ঝামেলা হলেও এখন অবশ্য সব কিছুই ঠিক আছে তাঁদের মধ্যে। এমনকী সালমানের সঙ্গে আড্ডাও মারছেন তিনি। সুসম্পর্ক হলেও পরবর্তী ছবিতে সালমানের সঙ্গে পরিণীতিকে দেখা যাবে কিনা সেটাই এখন দেখার বিষয়।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট