আমি শুধু তোর হবো

আমি শুধু তোর হবো

মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) এর মান্না অডিটরিয়ামে অনুষ্ঠিত হলো নীরব হোসেন ও জাকিয়া বারি মমর নতুন চলচ্চিত্র ‘আমি শুধু তোর হবো’-এর মহরত অনুষ্ঠান।

প্রথমবারের মতো বড়পর্দায় জুটি হিসেবে দেখা যাবে নীরব ও মমকে। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে।

এফডিসিতে অনুষ্ঠিত এই মহরতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা ছাড়াও গণমাধ্যমকর্মীরা।

নীরব জানান, ‘চলচ্চিত্রটি নিয়ে আমার এখন থেকেই উচ্ছ্বাস কাজ করছে। গল্পটি খুবই ভালো লেগেছে। আশা করি গতানুগতিক ধারা থেকে বের হয়ে ভালো কিছু দেখতে পাবেন দর্শকরা। আর মমর সাথে বড়পর্দায় প্রথম কাজ। এটিও দর্শকদের জন্য একটি চমক।’

নিরব আরো জানান, রফিক শিকদারের সাথে কাজের অভিজ্ঞতা আমার আছে। এবার তাঁর নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি। এছাড়া এবার সাথে থাকছেন মম। মম’র অভিনয় সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। তবে আমাদের রসায়ন দর্শকদের প্রত্যাশা পূরণ করবে বলে আমি মনে করি।

রফিক শিকদার নতুন এই ছবি প্রসঙ্গে জানান, আমার পরিচালিত দ্বিতীয় ছবি হতে যাচ্ছে। ২৫ জুলাই থেকে পাবনার মানসিক হাসপাতাল, সরকারি অ্যাডওয়ার্ড কলেজ, জজ কোর্টসহ বিভিন্ন জায়গায় টানা ১৫ দিন শুটিং করবো।

‘আমি শুধু তোর হবো’ ছবিটি নিয়ে মম জানান, এ ছবিতে আমার চরিত্রের নাম নীলিমা। গল্পটা ভালো লেগেছে। আমার নায়কের চরিত্রের নাম অমিত।

এখন শুধু অমিত ও নীলিমার রসায়ন দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে। আশা করি ভালো কিছুই হতে যাচ্ছে।

ছবিটির মহরত অনুষ্ঠানে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান ও সিনেমাটির কলা-কুশলীরা উপস্থিতি ছিলেন।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট