মেসি ভক্তের একি কান্ড!

মেসি ভক্তের একি কান্ড!

লিওনেল মেসি নাকি বড় প্রতিযোগিতায় দেশকে জেতাতে পারেন না। সেই অভিমানেই আন্তর্জাতিক ফুটবল থেকেও অবসর নিয়েছেন মাসখানেক আগে। কিন্তু, তা বলে তাঁর প্রতি যে সমর্থকদের ভালোবাসা বিন্দুমাত্র কমেছে, তা কিন্তু একেবারেই নয়। বরং গতকাল এক মেসি সমর্থক যা করেছেন, তারপর তো চোখ কপালে উঠে যাওয়ার জোগাড়।

আসল ঘটনায় আসা যাক। বছর চব্বিশের সুলি বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিলেন ইবিজা দ্বীপে। সেইসময় হঠাৎ করেই দুরে দেখতে পান মেসির প্রমোদতরী। দেখার পর এক সেকেন্ডও দেরি করেননি সুলি। সটান ঝাঁপ মারেন পানিতে। প্রায় এক কিলোমিটার সাঁতরে তিনি মেসির কাছে পৌঁছে যান। অন্যদিকে মেসিও তাঁকে হতাশ করেন নি। দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে সুলিকে পানি থেকে উঠে আসতে আহ্বান জানান।

আবদার করেছিলেন মেসির সঙ্গে তিনি একটি ছবি তুলবেন। কিন্তু, বাদ সাধল সুলির মোবাইল ফোন। পানি ভিজে তো সেটা বন্ধ হয়ে গেছে ! অতঃপর মেসি নিজেই নিরাপত্তা কর্মীদের থেকে ক্যামেরা চেয়ে নিয়ে সুলির সঙ্গে ছবি তোলেন। পরে তাঁকে সেই ছবি দেওয়া হলে, তিনি তো প্রায় আত্মহারা হয়ে গিয়েছিলেন। এরপর এলএম-১০(LM-10) নিজেই তাঁর অন্ধ ভক্তকে ফলের রস খাওয়ার জন্য আহ্বান জানান। গল্পও করেন বেশ খানিকক্ষণ।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট