নেইমারের মধ্যেই বিশ্বকাপের স্বপ্ন দেখছেন ব্রাজিলের কিংবদন্তী রিভালদো

নেইমারের মধ্যেই বিশ্বকাপের স্বপ্ন দেখছেন ব্রাজিলের কিংবদন্তী রিভালদো

বিশ্বকাপের আগে নেইমার অবিশ্বাস্যভাবে ইনজুরি কাটিয়ে ফিরে যেভাবে খেলেছে তাতে ব্রাজিল ভক্তদের খুশী না হওয়ার কোনও উপায় নেই। হলুদ শিবিরের প্রাণভোমরা নেইমার তার প্রত্যাবর্তনের ম্যাচে দুর্দান্ত খেলা উপহার দিয়ে জানান দিয়েছেন বিশ্বকাপটা তার জন্য কত বড় স্বপ্ন।

নেইমারের মধ্যেই বিশ্বকাপের স্বপ্ন দেখছেন ব্রাজিলের কিংবদন্তী রিভালদো। ‘বর্তমান নম্বর ১০’ ব্রাজিলের ষষ্ঠ শিরোপা ঘরে তুলতে পারে বলে মনে করেন বিশ্বকাপ জয়ী রিভালদো।

পিএসজির তারকা নেইমারের পায়ের ইনজুরি শঙ্কায় ফেলেছিল ব্রাজিল ভক্তদের। ক্রোয়েশিয়ার মতো দলের বিপক্ষে এভাবে ২-০ ব্যবধানে ফিরেই গোল করে ম্যাচ জেতাবেন এটা আশা বাড়িয়ে দিয়েছে রিভালদোকেও।

নিজে ব্রাজিলের ১০ নম্বর জার্সি গায়ে চাপিয়েছেন বলে কি একটু বেশি উচ্ছ্বাস রিভালদো? রাশিয়ায় নেইমারদের স্বপ্ন নিয়ে জানালেন, ব্রাজিল দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হলো নেইমার। এবং আমি বিশ্বাস করি সে বিশ্বকাপে অধিনায়কত্ব করবে।

সে ১০ নম্বর খেলোয়াড়। বিশেষ দায়িত্ব আছে এই ১০ নম্বর খেলোয়াড়ের। এটাই ব্রাজিলে ফুটবল ইতিহাসের সবচেয়ে কাঙ্খিত জার্সি।’

‘নেইমার সেই জার্সি পড়ার সবচেয়ে যোগ্য ফুটবলার। এবং আমি বিশ্বাস করি, সে প্রস্তুত। রাশিয়া বিশ্বকাপ সেই ঘরে তুলতে পারবে।’ যোগ করেন তিনি।

৮৪ ম্যাচে ৫৪ গোল করে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতার ছোট্ট তালিকায় ঢুকে আছে নেইমার। চতুর্থ স্থানে অবস্থান করছে এনটেন। সামনে পেলের ৯২ ম্যাচে ৭৭ গোলের রেকর্ড হাতছানি দিচ্ছে তাকে।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট