রিও অলিম্পিকের আগে ডায়মন্ড লিগে বোল্ট ঝলক

রিও অলিম্পিকের আগে ডায়মন্ড লিগে বোল্ট ঝলক

ফিরে এলেন বোল্ট। রিও অলিম্পিকের আগেই ফিরে এলেন। যেমনটা জানিয়েছিলেন, সেভাবেই। বলেছিলেন, এক মাস পরে রিওতে তিনি নামতে পারবেন। কিন্তু অনেকেই বিশ্বাস করেন নি। গতকাল রাতে ডায়মন্ড লিগে নেমেই ঝলক দেখালেন। অলিম্পিক স্টেডিয়ামে উপস্থিত প্রায় ৪০ হাজার দর্শকের সামনে নিজের স্টাইলে দু-হাত মেলে বোঝালেন, বেজিং, লন্ডনের পরে রিওতেও তিনি থাকবেন ছন্দে।

১০০ মিটারে ভাঙলেন ডায়মন্ড লিগের ২৮ বছরের এক পুরনো রেকর্ড। ২০০ মিটারেও নিরাশ করেন নি। শেষ করলেন ১৯.৮৯ মিনিটে। ম্যাচের পরে টুইট করলেন, “ধন্যবাদ, আমাকে সমর্থন করার জন্য। চোট ছাড়া এই লিগ শেষ করতে পেরেছি, তাই খুশি।” এখনও যে অলিম্পিকে নামার মতো জায়গায় আসেননি তিনি, সেটা নিজেও বুঝতে পেরেছেন বোল্ট। তিনি বলেন, “এখানে এসেছি ঠিকই। কিন্তু এখনও অনেক প্রস্তুতি বাকি। আরও খাটতে হবে। আমি ভেবেছিলাম, কর্নারিংগুলো ঠিক হবে না। কিন্তু করতে পেরে ভালোই লাগছে।”

এবারও রিও অলিম্পিক বোল্টের স্বর্ণভাগ্য ফিরিয়ে দেবে! চোটের জন্য নামতে পারবেন কিনা ঠিক ছিল না। জার্মানি থেকে চোট সারিয়ে সোজা এসেছেন লন্ডন। ডায়মন্ড লিগ শেষ করার পরে বোল্ট বলেন, “আমি অলিম্পিকের নিজের পদক বাঁচাতে প্রস্তুত। প্রধান ব্যাপার হল আমি চোটমুক্ত। এখানে আমি প্রত্যেকবার আসি। এই স্টেডিয়ামে নামতে ভালো লাগে।”

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট