আমি যখন কথা বলি তখন মেয়েদের শুয়ে পড়া উচিত!  

আমি যখন কথা বলি তখন মেয়েদের শুয়ে পড়া উচিত!  

বলিউডে লাভ বয় ইমেজের পাশাপাশি রসবোধের জন্য বেশ জনপ্রিয় শাহরুখ খান। কিন্তু, সম্প্রতি গুঞ্জন জৈনের বই লঞ্চ অনুষ্ঠানে গিয়ে শাহরুখের এক মন্তব্যে অনেকে ক্ষুব্ধ হলেন।

সম্প্রতি একটি বইের লঞ্চ অনুষ্ঠানে বক্তৃতা দিতে ওঠেন শাহরুখ। তখন চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে তাঁকে সম্মান জানান গুঞ্জন। তাঁকে চেয়ার থেকে উঠতে দেখে শাহরুখ জানান, “দাঁড়ানোর কোনও দরকার নেই। আসলে আমি যখন কথা বলি তখন মেয়েদের শুয়ে পড়া প্রয়োজন।” অবশ্য সঙ্গে সঙ্গেই নিজের কথাকে জোকস বলে উড়িয়ে দিয়ে তিনি জানান, “আমি ইয়ার্কি করছিলাম। তবে আমার এই মন্তব্যকে নিয়ে পরে চর্চা করা হবে।”

অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের অনেকেই কিং খানের কাছ থেকে এই ধরনের মন্তব্য একেবারেই আশা করেন নি। শাহরুখের মন্তব্যকে ঘিরে টুইটারে প্রতিবাদও জানিয়েছেন অনেকে।

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে সালমান খান জানিয়েছিলেন, সুলতানের শুটিং শেষ হওয়ার পর নিজেকে ধর্ষিত মহিলা বলে মনে হত তাঁর। সেটে কাজের চাপকে বোঝানোর জন্য এমন উপমা টেনে এনেছিলেন তিনি। যা রীতিমতো চর্চিত হয় বলিউড সহ সারা দেশেই। এবার সেই বিতর্ক শেষ হতে না হতেই, শাহরুখের এই মন্তব্য সকলে ইয়ার্কি হিসেবে নেয় কি না সেটাই দেখার।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট