ক্যারিবীয় দলে ডাক পেলেন আন্দ্রে রাসেল

ক্যারিবীয় দলে ডাক পেলেন আন্দ্রে রাসেল

২০১৫ সালের নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের হয়ে শেষ ওয়ানডে খেলেছিলেন আন্দ্রে রাসেল। আড়াই বছর পর জাতীয় দলে ফিরলেন ডানহাতি এ অলরাউন্ডার।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দলে তাকে সুযোগ করে দিয়েছেন নির্বাচকরা। মঙ্গলবার ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। আন্দ্রে রাসেলের সঙ্গে দলে ফিরেছেন আলজারি জোসেফ ও কাইরেন পাওয়েল। দল থেকে বাদ পড়েছেন মারলন স্যামুয়েলস, কার্লোস ব্রাফেট, নিকিতা মিলার, সেলডন কর্টরেল এবং কেসরিক উইলিয়ামস।

‘ভালো লাগছে আন্দ্রে রাসেল আবার ফিরে এসেছে। তার বিস্ফোরক শক্তি এবং তেজ আমাদের স্কোয়াডে অনুপ্রেরণা নিয়ে এসেছে। আশা করছি পুরোনো রূপেই দেখা যাবে তাকে।’- বলেছেন ওয়েস্ট ইন্ডিজের কোচ স্টুয়ার্ট ল।

কলম্বোতে আড়াই বছর আগে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে খেলেছিলেন রাসেল। ২৪ বলে ৪১ রান করেছিলেন। পরবর্তীতে পায়ের ইনজুরিতে পড়ে সিরিজের শেষ দুই ওয়ানডে খেলতে পারেননি। ২০১৭ সালে ডোপিং আচরণবিধি ভঙ্গের দায়ে এক বছরের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন এ অলরাউনন্ডার।

২২ জুলাই দুই দলের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। পরের দুটি ওয়ানডে হবে ২৬ ও ২৮ জুলাই।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্রা বিশু, ক্রিস গেইল, সিমরন হেটমায়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, আশলে নার্স, কেমু পল, কাইরন পাওয়েল, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল।

দলে ঢুকেছেন: আলজারি জোসেফ, কাইরেন পাওয়েল ও আন্দ্রে রাসেল।

বাদ পড়েছেন:  কার্লোস ব্রাফেট, সেলডন কর্টরেল, নিকিতা মিলার, কেমার রোচ, মারলন স্যামুয়েল এবং কেসরিক উইলিয়ামস।

*রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন*
সম্পর্কিত সংবাদ
Leave a reply
ডেস্ক রিপোর্ট