প্রেমের এক মামলায় অব্যাহতি পেলেন ঈশানা

প্রেমের এক মামলায় অব্যাহতি পেলেন ঈশানা

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় মডেল মৌনিতা খান ঈশানা আদালত থেকে অব্যাহতি পেয়েছেন। মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুজ্জামান শুনানি শেষে এ আদেশ দেন।

ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুল আলম এ মামলার চূড়ান্ত প্রতিবেদনের ওপর বাদী প্রেমের নারাজি আবেদন খারিজ করে অব্যাহতির এ আদেশ দেন।

এ রায়ের ফলে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনে প্রেমের দায়ের করা দুটি মামলার একটি থেকে অব্যাহতি পেলে ইশানা।

এর আগে তথ্যপ্রযুক্তি আইনে মামলায় এই অভিনেত্রীকে অব্যাহতির সুপারিশ করে পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে বাদীর নারাজি আবেদনের ওপর সোমবার সাইবার ট্রাইব্যুনালে শুনানি হয়।

গত ৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন সরকার।

প্রতিবেদনে মামলাটি সঠিক আইনে করা হয় নি এবং আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামিকে অব্যাহতি দেওয়ার জন্য আবেদন করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি মামলার বাদী প্রযোজক অভিনেতা মারুফ খান প্রেম মডেল মৌনিতা খান ঈশানার বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে একটি মানহানি মামলা এবং গত ১ মার্চ উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, শুটিং সেটে তাঁর অনুপস্থিতে ঈশানা তাঁকে গালাগালি করেছেন, সেই সঙ্গে তাঁর নিজস্ব ফেসবুকে একটি মানহানিকর স্ট্যাটাস পোস্ট করেন। এতে বাদীর সুনামহানিসহ সামাজিক ও আর্থিকভাবে এক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট