ইউটিউবে সাড়া ফেলছে ধ্রুব গুহর ‘তোমার ইচ্ছে হলে’ (ভিডিও)

ইউটিউবে সাড়া ফেলছে ধ্রুব গুহর ‘তোমার ইচ্ছে হলে’ (ভিডিও)

 

দেশের জনপ্রিয় ও আলোচিত সঙ্গীতশিল্পী ধ্রুব গুহর নতুন গান ইউটিউবে মুক্তি পেয়েছে। গত বৃহস্পতিবার (১৯ জুলাই) গানটির মিউজিক ভিডিও ধ্রুবর নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। প্রকাশিত গানটির মিউজিক ভিডিওতে দেখা যায় ধ্রুবর সাথে ভারতের বাংলা ও হিন্দি ছবির অন্যতম অভিনেত্রী মোনালিসা মডেল হয়েছেন।

আহমেদ রিজভীর কথা ও সুরে ‘তোমার ইচ্ছে হলে’ শিরোনামের গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে গানটির মিউজিক ভিডিওর। গানটির মিউজিক ভিডিওতে ধ্রুব গুহ ও মোনালিসা ছাড়াও আরো রয়েছেন কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো। এছাড়াও আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বললেন, প্রায় বছরখানেক বিরতির পর আমার নতুন গান মুক্তি পেলো। আমি আসলে তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণেই একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত-শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।’

সম্পর্কিত সংবাদ
ডেস্ক রিপোর্ট